এবার রাশিয়ায় ‘লাল-সবুজের’ পতাকা উড়ালেন সিলেট’র সেলিম  

মোঃ হুমায়ূন কবীর ফরীদ,জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ
বিশ্বকাপ খেলা দেখতে রাশিয়ায় আছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম। রবিবার(১ লা জুলাই) বাংলাদেশ সময় দিবাগত রাত ৮টার সময় স্পেনের মুখোমুখি হয় বিশ্বকাপ  ফুটবল এর স্বাগতিক দেশ রাশিয়া। এই ম্যাচে রাশিয়ার “মস্কোর লুজকিনি” স্টেডিয়ামে মাহি উদ্দিন সেলিম এবার বিশ্ববাসীর সামনে তুলে ধরলেন বাংলাদেশের পতাকা।
রাশিয়া – ফ্রান্স ম্যাচ চলাকালীন সময়েই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসইবুকে স্টেডিয়াম থেকে বাংলাদেশের লাল-সবুজের পতাকা হাতে নিয়ে একটি ছবি পোস্ট করেছেন মাহি উদ্দিন  সেলিম। তবে তার কিছুক্ষণ আগে স্পেন বনাম স্বাগতিক রাশিয়ার খেলায় দু দলকেই শুভ কামনা জানান। সেখানে তিনি দ্বিতীয়বারের মতো সিলেটকে বিশ্ববাসীর দরবারে তুলে ধরেন। ছবি দুটি পোস্ট করার পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে মাহি উদ্দিন সেলিমকে অনেকেই অভিনন্দন জানাচ্ছেন।
পোস্টগুলোতে কয়েকজনের মন্ত্যব্য এরকম, ‘রাশিয়ায় উড়ছে বাংলাদেশের “লাল-সবুজ” এর পতাকা,  রাশিয়ার বুকে একখন্ড সিলেট বিদেশের মাটিতে বাংলাদেশ কে তুলে ধরায় তোমাকে অসংখ্য ধন্যবাদ ও সিলেটবাসী গর্বিত  এরকম শতাধিক মন্তব্য।
উল্লেখ্য, এর আগে ব্রাজিল বনাম সার্বিয়ার ম্যাচে রাশিয়ার মস্কোর স্পার্টাক স্টেডিয়াম থেকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসইবুকে একটি ছবির মাধ্যমে সিলেটকে তুলে ধরেন মাহি উদ্দিন সেলিম। ছবিতে দেখা যায়, তার হাতে একটি কাগজের মধ্যে ইংরেজিতে লিখা রয়েছে ‘ভিভা ব্রাজিল/সিলেট, বাংলাদেশ’।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment